কচুয়ার যুবদল নেতা মোহাম্মদ হুসাইন জাকিরের ৩৫ তম জন্মদিনে,দেশবাসীর নিকট দোয়া কামনায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

0
10

.মোঃহারুনুর রশিদ,কচুয়া প্রতিনিধিঃ চাঁদপুর জেলার কচুয়া উপজেলা ১০নং গোহট উত্তর ইউনিয়নের যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও ড. এহসানুল হক মিলন ফ্যান ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ হুসাইন জাকিরের আজ ৩৫ তম জম্মদিন। উপজেলার ১০ নং গোহট উত্তর ইউনিয়নের ২ নং ওয়ার্ড হাসিমপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের মোহাম্মদ হুসাইন রবের সন্তান মোহাম্মদ হুসাইন জাকির ০৬/০৩/১৯৮৬ ইং তারিখে হাসিমপুরে জম্মগ্রহন করেন।

তিনি রাজনৈতিক জীবনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক শিক্ষা বিষয়ক সম্পাদক ও ই আর আই’র চেয়ারম্যান, কচুয়া উপজেলা আগামী বিএনপির কান্ডারী, সাবেক সফল শিক্ষা প্রতিমন্ত্রী জননেতা ড. আ ন ম এহসানুল হক মিলন ও মহিলাদল কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবীর একান্ত আস্তাভাজন মোহাম্মদ হুসাইন জাকির- রাজনৈতিক জীবনে সততা, ন্যায় নিষ্টার প্রতি অনুগত থেকে উপজেলার বিএনপির অঙ্গসংগঠন নেতৃবৃন্দের মাঝে একজন বন্ধু হিসেবে মনের কোঠায় স্থান করে নেন, হুসাইন জাকির ৩৬ তম জম্মদিনে পা রাখায় সকল বিএনপির নেতৃবৃন্দসহ এলাকার সবাই শুভ জম্মদিনে বিভিন্ন ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এক বার্তায় “” মুছে দাও পুরনো বেদনা, খুলে দাও মনেরি জানালা, ভূলে যাও ব্যাথার দিনগুলি, মুছে ফেলো চোখের পানি, ঝরে যাক দুঃখ দূর্দশা, মনে জাগাও নতুন নতুন আশা “” শুভ জম্মদিন ।

তিনি কর্মজীবনে হাসিমপুর মধ্য পাড়া গাজী বাড়ীর মোহাম্মদীয়া জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক, উপদেষ্টা- অগ্রযাত্রা সামাজিক সংগঠন কচুয়া , কেন্দ্রীয় সদস্য সচিব- আমার মা সংগঠন, আহবায়ক- বাংলাদেশ জাতীয়তাবাদী যুব জনতা দল কচুয়া শাখা , গ্রামীন প্রকল্পের ডিভিশনাল ম্যানেজার- গ্রামীন সৌর বিদ্যুৎ। এছাড়া তিনি এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনে সেবামূলক কার্যক্রমে সহযোগিতার হাত বাড়িয়ে দেন । শুভ শুভ দিন, শুভ জম্মদিনে আপনার জন্য সর্বদা মঙ্গল ও সুস্থতা কামনায় দোয়া চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here