কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা আকিদুল ইসলামের উদ্যোগে ও সার্বিক সহায়তায় ১৫০০০ অসহায় ব্যক্তির মাঝে ইফতার বিতরণ।

0
4

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি আজ মাগুরা শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা আকিদুল ইসলামের উদ্যোগে ও সার্বিক সহায়তায় বৈশ্বিক মহামারি করোনায় ক্ষতিগ্রস্ত ১৫০০০ অসহায় ব্যক্তির মাঝে ইফতার বিতরণ করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুগ্ন-আহবায়ক আলী আহমেদ আহাদ। এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন মাগুরা জেলা যুবলীগের নেতা রেজাউল সর্দার, আরো উপস্থিত ছিলেন উজ্জ্বল, সোহেল রানা, মিশন,সহ আরো অনেকে। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার আওয়ামী যুবলীগের কাজী জালাল উদ্দীন, ভাইস চেয়ারম্যান শ্রীপুর উপজেলা পরিষদ।

শ্রীপুর উপজেলা যুবলীগের নেতা নেতা বাবুল রেজা, হান্নান, মনির হোসেন লাল্টু, জিল্লুর রহমান সাগর,জিয়া। এবং কাদির পাড়া ইউনিয়নে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান সহ আরো অনেকে। প্রধান অতিথি বক্তব্য মাগুরা জেলা যুবলীগের আহবায়ক ফজলুল রহমান বলেন বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় যুবলীগ নেতৃবৃন্দ সচেতনতামূলক প্রচারণা করতে হবে ও সরকারী নির্দেশনা মেনে চলতে সবাই কে অনুরোধ করেন এবং অসচেতনদের মাঝে মাস্ক বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here