কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক পদে প্রার্থী ফয়সাল আহমেদ রনি।

0
60

মোশারফ হোসেন সেলিম, মহেশখালী প্রতিনিধিঃ
বিস্তারিত: তসনেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। সে দিক দিয়ে পিছিয়ে নেই কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগ’র সাবেক আহবায়ক কমিটির নেতাকর্মীদের মাঝে
পূর্ণাঙ্গ কমিটির গঠন নিয়ে। কুতুবজোম ইউনিয়ন একটি গুরুত্ব পূর্ণ রাজনৈতিক অঞ্চল। আর এ এলাকাটি আওয়ামীলীগের ঘাটি বললেই চলে। ইতিমধ্যে কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগ’র গুরুত্বপূর্ণ পদে বসার জন্য অনেকেই মাঠে নেমেছে। এ নিয়ে চলছে নানা আলোচনা। বাংলাদেশ আওয়ামীলীগের পর অঙ্গ সংগঠনের মধ্যে ছাত্রলীগ একটি শক্তিশালী প্লাটফর্ম। জাতির জনকের আদর্শকে বুকে লালন করে ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত আধুনিক স্বনির্ভর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে নিজেকে আত্মনিয়োগ করতে চাই।

উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হালিমুর রশিদ ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ বাবু’র হাতকে শক্তিশালী করতে আমাদের অভিভাবকের নেতৃবৃন্ধের সাথে মিলে মিশে কাজ করতে চাই।

এদিকে শীর্ষ পদের লড়াইয়ে নেমেছেন বেশ কয়েকজন সাবেক আহবায়ক কমিটির ছাত্রলীগ নেতা। পদ পেতে জোরালো লবিং তদবির চালিয়ে যাচ্ছেন আমার সহযোদ্ধা অনেকে। তাই আমি মোহাম্মদ ফয়সাল আহমেদ রনি জীবন প্রথম যৌবন অতিবাহিত করেছি। প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর জন্য। আমার রাজনৈতিক পথ চলা স্কুল জীবন হতে শুরু। সেই হতে আজো মুজিব আদর্শ বুকে ধারণ করে নিঃস্বার্থ একজন স্বচ্ছ রাজনীতি কর্মী। রাজনৈতিক জীবনে যেখানে সময় পেয়েছেন আমাকে। সেখানেই মুজিব আদর্শের স্বপ্নের কথা বলে গেছেন। রাজনৈতিক মাঠে কর্মী প্রিয় একজন মানুষ বটে। আমি ফয়সাল আহমেদ রনি সাবেক সদস্য কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগ। সাবেক- সভাপতি ৬ নাম্বার ওর্য়াড় ছাত্রলীগ কুতুবজোম ইউনিয়ন শাখা। বর্তমান-সভাপতি কুতুবজোম অফ্ সোর হাই স্কুল ছাত্রলীগ। আগামীর কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাধারণ সম্পাদক পদে প্রার্থী।

ফায়সাল আহমেদ রনি বলেন, আশা করি শীর্ষ নেতৃবৃন্ধ কমিটি গঠনের ক্ষেত্রে যাচাই-বাছাই এবং বিবেচনা করে কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করবেন। প্রিয় নেতা হালিমুর রশিদ ও পারভেজ আহমেদ বাবু ভাইয়ের প্রতি আমার আস্থা ও বিশ্বাস রয়েছে। যদি আমার উপর সেই গুরু দায়িত্ব অর্পন করে তাহলে কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগকে সংগঠিত করে একটি গতিশীল প্লাটফর্ম তৈরী করতে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো ইনশাআল্লাহ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here