নাটোর জেলা পুলিশের ৭০ হাজার মাস্ক বিতরণ

0
43

মোঃ বেল্লাল হোসেন বাবু, নাটোর জেলা প্রতিনিধি : শাস্তি দিয়ে নয়, সচেতনার মাধ্যমে সাধারন মানুষকে মাস্ক পড়তে উদ্ধুদ্ধ করতে মাস্ক বিতরণ এবং সচেতনতা সৃষ্টির কার্যক্রম হাতে নিয়েছে নাটোর জেলা পুলিশ। সারা দেশে একযোগে মাস্ক পড়া বিষয়ে সচেতনতা তৈরির অংশ হিসাবে নাটোরের স্বাধীনতা চত্বরে এই কর্মসূচির উদ্বোধন করেন নাটোর জেলা পুলিশ।

আজ রোববার বেলা ১১টায় শহরের স্বাধীনতা চত্বরে মাস্ক বিতরণ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এবং জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। করোনা সংক্রমণ বৃদ্ধি রোধে জনসচেতনতা তৈরিতে নাটোর জেলায় ৭০ হাজার মাস্ক বিতরণ করবে পুলিশ। পুলিশের কর্মকর্তারা বলছেন শাস্তি দিয়ে নয় জনসচেতনতার মাধ্যমে মানুষকে বাধ্য করবেন মাস্ক পড়তে। পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন নাটোরের সাধারন মানুষ।

পুলিশ সুপার বলেন, প্রথম ধাপের করোনা ভাইরাস সফলভাবে মোকাবেলা করতে পেড়েছিলো নাটোর পুলিশ এবং প্রশাসন। দ্বিতীয় ধাপেও একইভাবে তারা সফল হতে পারবেন। তিনি বলেন নাটোরের ২০ লক্ষ মানুষকে সচেতনার মাধ্যমে মাস্ক পড়া নিশ্চিত করবে পুলিশ প্রশাসন। জেলার সাতটি থানা এলাকাতে একই সাথে জনসচেতনতা সৃষ্টিতে এ মাস্ক বিতরণের কর্মসূচি অব্যাহত রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here