বাঘায় পদ্মার চরে পেয়ারা বাগান থেকে মাঠ প্রহরীর লাশ উদ্ধার

0
19

চিফ রিপোর্টার এ কে আজাদ সেন্টু :

রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর খামার চৌহর্দি পদ্মার চরে সেন্টু আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) সকাল সাড়ে ৭টার দিকে পদ্মা নদীর চরে একটি পেয়ারার বাগান থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে।

সংশ্লিষ্ট্র সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আজের উদ্দিন চৌকিদারের ছেলে সেন্টু আলী (৪৭) বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফিরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। শনিবার সকালে সুলতানপুর পদ্মা নদীর চরের মধ্যে আব্দুল খালেকের পেয়ারা বাগানে দুই শ্রমিক আছান আলী ও আবদুল্লাহ কাজে যায়। এ সময় লাশ দেখতে পেয়ে স্থানীয়দের মাধ্যমে পুলিশকে অবগত করা হয়। খবর পেয়ে বাঘা থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার ডান পা শেয়ালে কিছুটা ক্ষত অবস্থায় লাশ উদ্ধার করে।

এ বিষয়ে তার প্রতিবেশি ভাগ্নে আকরাম হোসেন বলেন, মামা পদ্মার চরের মধ্যে আবাদ করা ফসল রক্ষনাবেক্ষনের জন্য প্রহরী হিসেবে কাজ করে। তিনদিন পর লাশ পাওয়া গেল মাঠে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে, এ বিষয়ে কিছু বুঝতে পারছিনা।

এ বিষয়ে তার স্ত্রী মাহমুদা বেগম বলেন, আমরা দরিদ্র মানুষ। আমার স্বামী মাঠ প্রহরী হিসেবে কাজ করে। এক ছেলে ও দুই মেয়েকে অন্যত্রে বিয়ে দেওয়া হয়েছে। প্রহরী হিসেবে যা পায় আমরা দুইজন স্বামী-স্ত্রী কোন রকম দিন চলে। তবে হত্যার কারণ হিসেবে কিছুই জানাতে পারেনি তিনি।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইন-চার্জ সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here