ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় শোক দিবসে ইঊ,পি,চেয়ারম্যানের ব্যতিক্রম আয়োজন।

0
13

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
বিস্তারিতঃ ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে জাতীয় শোক দিবসে উপলক্ষে চেয়ারম্যান, এক ব্যতিক্রম আয়োজন করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১নং ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা ব্যাতিক্রম আয়োজন করে দিবসটি উদযাপন করেছেন।

শনিবার দুপুরবেলায় ইউনিয়ন পরিষদে আলোচনা সভা, দোয়া মাহফিল, দুস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে ২শ ৫০জন পুরুষকে লুঙ্গি ও ২শ ৫০জন নারীর মাঝে শাড়ী বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, উপজেলা কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক আবুল কালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

চেয়ারম্যান আবু হানিফা (হানিফ) জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে উনার রুহের মাগফিরাতের জন্য দোয়া মাহফিল ও আমার সামর্থ্য অনুযায়ী অসহায় দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ ও কাঙ্গাশী ভোজের আয়োজন করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here