ময়মনসিংহের নান্দাইলে ইউনিয়ন উপনির্বাচন প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন প্রশাসন।

0
6
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের নান্দাইলে ইউনিয়ন উপনির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন প্রশাসন। উপজেলার ১২ নং জাঙ্গীরপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচন উপলক্ষে আচরণবিধি ও আইশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চার প্রার্থীদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদ উদ্দিন।রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফখরুজ্জামানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (তদন্ত) মো. হাসেম উদ্দিন ও আনসার ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ নুরুন্নাহার।
সভাপতি এরশাদ উদ্দিন তার বক্তব্যে বলেন, নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে সকল প্রার্থীদের সহযোগিতা প্রয়োজন। তবে কেউ নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করলে সাথে সাথে ব্যবস্থা নেওয়া হবে। প্রতি কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। ৯ ডিসেম্বর মধ্য রাত থেকে ১০ ডিসেম্বর নির্বচানের দিন পর্যন্ত কোনো বহিরাগত বা অন্য এলাকার কোনো মানুষ মোটরগাড়ি নিয়ে যাতায়াত করা কিংবা অবস্থান করতে পারবেন না।
উল্লেখ্য, এ ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- স্বতন্ত্র প্রার্থী মো. সানাউল্লাহ রিপন, আওয়ামী লীগ মনোনীত মোহাম্মদ আলী মেম্বার, স্বতন্ত্র প্রার্থী উসমান গনি ভুইয়া গেনু ও জাসদ মনোনিত শহিদুল্লাহ শহিদ। স্থানীয় ভোটাররা সুষ্ট নির্বাচনের দাবী জানান। তবে উপজেলা প্রশাসন অবাধ ও সুষ্ট নির্বাচন অনুষ্ঠানের জন‍্য আংগীকারবদ্ধ বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here