লালপুরে প্রতিবন্ধীর বাড়ী খাদ্য সহায়তা পৌছে দিলেন ইউএনও

0
14

শাম্মী আক্তার চিফ রিপোর্টার : নাটোরের লালপুরে খাদ্য সহায়তা চেয়ে ৩৩৩ নম্বরে কল করেছিলেন উপজেলার গোপালপুর পৌরসভার কেশবপুর মহল্লার দরিদ্র, অসহায় প্রতিবন্ধী কাবিল উদ্দিন (৭০)। খাদ্য সহায়তা পৌছে দিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মি আক্তার। শনিবার ৮ মে দুপুরে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার বাসায় খাদ্য সহায়তা পৌছে দেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মি আক্তার। সে ওই গ্রামের মৃত ঈমান প্রামানিকের ছেলে।

খাদ্য সহায়তা পেয়ে কাবিল উদ্দিন খুশি। তিনি জানান, আমি প্রতিবন্ধী, অসহায়, আমার পরিবারে রোজগার করার মত কেউ নেই, বেশ কিছু দিন ধরে মানবেতর জীবন যাপন করছি, উপায়ন্তর না দেখে ৩৩৩ নম্বরে কল করে সহায়তার আবেদন জানিয়েছিলাম। তবে এগুলো ফুরিয়ে গেলে কিভাবে দিন যাবে তা ভেবে পাচ্ছিনা। লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মি আক্তার জানান, গত ৩-৪ দিনে এ পর্যন্ত উপজেলার মোট ৩৮ টি পরিবার উক্ত নম্বরে কল করে খাদ্য সহায়তা চেয়েছে। যাচাই বাছাই করে আমরা বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সহায়তা পৌছে দিচ্ছি।

শনিবার ৬ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়। আগামী কালকের মধ্যেই সবার কাছে এ সহায়তা পৌছে যাবে। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাউল,ডাউল,তেল, লবন, মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানেটাইজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here