অধ্যক্ষকে আনসারুল্লাহ বাংলা টিমের চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি

0
11

 মোঃ মুঞ্জুরুল হক সুজন , বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি, তারিখ ২২/০৫/২১ খ্রিঃ

বড়াইগ্রামে নিষিদ্ধ সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে জোনাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষকে স্বপরিবারে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

এতে বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীতায় ভূগছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অধ্যক্ষ আবুল আছর মোহাম্মদ শফিউজ্জামান জানান, ঈদুল ফিতরের তিন দিন আগে এবং এর আগে রোজার শুরুতে আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে হাতে লেখা দুটি চিঠি রাতের অন্ধকারে তার বাড়ির বারান্দায় ফেলে রাখা হয়। চিঠিতে অধ্যক্ষ সহ তার ছেলেমেয়েদের মাথা কেটে নেয়ার হুমকি দেয়া হয়। পরবর্তীতে জানতে পারি চিঠি ২টা দিয়েছে চৌমুহন গ্রামের মনিরুজ্জামানের ছেলে মাসুম। আমি যেন তার কাজে বিঘœ না ঘটাই। পরবর্তীতে ঈদের দিন জুম্মার নামাজ শেষে মসজিদের ভেতরেই মাসুমসহ তার সহযোগীরা আমার উপর চড়াও হয় এবং পুনরায় সন্তানসহ আমাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয়।

পরে মুসল্লীদের হস্তক্ষেপে আমি রক্ষা পাই। তিনি আরো জানান, হুমকিদাতাদের সঙ্গে ভাইস প্রিন্সিপাল নিয়োগকে কেন্দ্র করে আমার বিরোধ রয়েছে। সম্প্রতি তারা আমার ভাইয়ের জমি দখল করে পুকুর খনন করতে গেলে আমি বাধা দেই। এসব ঘটনার জের ধরেই তারা সন্তানসহ আমাকে আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে হত্যার হুমকি দিয়েছে। এতে আমি চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ঘটনায় মাসুমসহ ৪ জনের নাম উল্লেখ করে তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে মাসুমের কাছে জানতে চাইলে তিনি জানান, তার সঙ্গে আমার কিছু বিষয় নিয়ে দ্ব›দ্ব রয়েছে। তবে চিঠি দিয়ে হুমকি দেয়ার বিষয়ে আমি কিছুই জানি না। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here