আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আবুল খায়ের-এর গণসংযোগ

0
30

সুনামগঞ্জ প্রতিনিধি:: তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল খায়ের গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। গত শনিবার দিনভর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি। আবুল খায়ের ইউনিয়নের গোলকপুর গ্রামের মরহুম ডা: গোলামনুর-এর ছেলে এবং সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সচিব রাজেস তালুকদার, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহীন আখঞ্জী, ৮নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক রুবেল কাজী, উপজেলা মৎস্যজীবীলীগের যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেন, আশরাফুল আলম, তসকির মিয়া, সফর আলী প্রমুখ। চেয়ারম্যান প্রার্থী আবুল খায়ের বলেন, শ্রীপুর উত্তর ইউনিয়নের কাক্সিক্ষত উন্নয়ন এখনো হয়নি। এই ইউনিয়নকে একটি অত্যাধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমি নির্বাচন করতে মাঠে নেমেছি। আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তৃণমূলে ছড়িয়ে দিতে চাই।

আগামী নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মূল্যায়ন করবে। আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি ইউনিয়নবাসীর সেবা করতে চাই। আমি বিশ্বাস করি এই ইউনিয়নের মানুষ আমাকে তাদের সন্তান, তাদের পরিবারের একজন মনে করেন। আমি সকলের সমর্থন, সহযোগিতা এবং দোয়া কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here