আড়ানীতে আশিক যেন এক বিরাট আতঙ্ক, খুটির জোর কোথায়

0
50

রাজশাহী,প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ষ্টেশন বাজারে আতঙ্ক ও বেপরোয়া চরিত্রের নাম আশিক। নূর নগর গ্রামের (আড়ানী ষ্টেশন বাজার) নাসির উদ্দিন এর ছেলে আশিক। সে দিন দিন বেপরোয়া আচরনে রুপ নিচ্ছে।

কিছুতেই থামছেনা আশিকের বেপরোয়া চলাচল। সাম্প্রতিক (১৬ এপ্রিল) খাগড়বাড়ীয়া রাজমনি বাজারে ছাত্রলীগ নেতা আজরাইল ও বুলবুলকে মারপিট, দোকান ভাংচুর সহ লুটপাটের ঘটনায় মামলা হয়েছে আশিক সহ ৮ জনের নামে। এই মামলায় তাদের গ্রেফতারের জন্য খুঁজছে বাঘা থানা পুলিশ।

এ ঘটনার ৪ দিনের মাথায় আশিক সহ ৯ জনের নামে থানায় আবার অভিযোগ করেছে জিয়াউর রহমান নামের এক ব্যক্তি। স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, ২০ এপ্রিল (মঙ্গলবার) দুপুর আনুমানিক ১২ টার সময় পূর্ব শত্রুতার জেরে আড়ানী শাহাপুর গ্রামের রমজান আলীর ছেলে জিয়াউর রহমান ও তার প্রতিবেশি ইনছার আলীর ছেলে আলমগীর এর বাড়িতে ৯ জনের একটি দল লাঠি সোটা হাতে নিয়ে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারার জন্য আক্রমণ করে। সেই সময় জিয়াউর ও আলমগীর বাড়িতে না থাকায় সুযোগ মত পাইলে ধারালো অস্ত্রদ্বারা মারাত্মক জখম করিবার হুমকি দেয়ে চলে যায়।

এ ঘটনায় আশিক(৩০), পিতাঃ নাসির উদ্দিন, হিমেল(২৯), পিতাঃ হোসেন কুলি, মানিক (২১), পিতাঃ নাজিম উদ্দীন,সজল(২৫),পিতাঃ সেকেন্দার আলী, রাজীব, সজিব, হৃদয়, সর্ব পিতাঃ মুস্তাকিন, মুরাদ, পিতাঃ গেদা, জুয়েল, পিতাঃ সাবান আলী, সর্ব সাং নূর নগর (আড়ানী ষ্টেশন) কে আসামি করে আতঙ্কিত জিয়াউর রহমান বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন। বাদী জিয়াউর রহমান বলেন, অভিযোগ করার পর থেকে আমাকে ও আলমগীর কে আশিক বিভিন্ন সময় বিভিন্ন নাম্বার থেকে ফোন দিয়ে হুমকি প্রদর্শন করছে। প্রমাণ হিসেবে যার কল রেকর্ড আছে। আমার প্রতিবেশী আলমগীর ও তার পরিবারের লোকজন তাদের ভয়ে বাড়ি ছেড়ে অন্যত্র লুকিয়ে আছে। আমি সহ আমার পরিবার, প্রতিবেশি আলমগীর সহ তার পরিবার ভিষন আতঙ্কিত অবস্থায় আছি। আমরা জানি প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। বাঘা থানার এস এই মোকাররম হোসেন জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। অপরাধী যে হোক আইনের হাত থেকে বাঁচতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here