ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারে সংবাদ সম্মেলন মাদকের বিরুদ্ধে জোড়ালো প্রতিবাদ করায় প্রতিপক্ষরা আমাকে নিয়ে ষড়যন্ত্রে মেতেছে ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত

0
16

মোঃ হারুনুর রশিদ কচুয়া চাঁদপুর প্রতিনিধিঃ
মাদকের বিরম্নদ্ধে জোড়লো প্রতিবাদ করায় ষড়যন্ত্রমূলক ভাবে কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউপি চেয়ারম্যান নুরে-ই আলম রিহাতকে জড়িয়ে সম্প্রতি বিভ্রান্তি মূলক প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার বিকেলে মনপুরা গ্রামাস্থ ইউপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নূরে-ই আলম রিহাত।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার নিজ এলাকার কিছু চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করায় আমার বিরম্নদ্ধে গুলবাহার গ্রামের বেপারী বাড়ির জনৈক ইরানী বেগমের বসত ঘরে ভাংচুর, মালামাল লুট, শ্লীলতাহানির অভিযোগ তুলে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে চাঁদপুরের একটি পত্রিকায় সংবাদ পরিবেশন করেছে একটি কুচক্রী মহল। আমি ওই সংবাদ ও কাল্পনিক ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো উল্লেখ্য করেন, ইউপি নির্বাচনে আমি বিপুল ভোটে জয় লাভ করায় একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার রাজনৈতিক ও সামাজিক ইমেজ সম্পন্ন করার লক্ষে মিথ্যা সংবাদ পরিবেশন করে। ঈর্ষান্বিত মহলটি এলাকার মাদকসেবী ও মাদকব্যবসায়ীসহ বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত বখাটে যুবকদের হাত করে এ মিথ্যা সংবাদ প্রচারসহ আমার সমাজের কল্যানে নেওয়া বিভিন্ন অভিযানে বাধা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।

তিনি আরো দাবী করেন, ওই দিনের হামলা ও মারধরের সময় আমি প্বার্শবর্তী মতলব দক্ষিণ উপজেলার মতলব বাজার এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে ছিলাম। পরে ওসি সাহেবের উপস্থিতিতে ইরানী বেগমের কাছ থেকে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি আমার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। পরবর্তীতে পুলিশ উক্ত ঘটনা তদন্ত্ম করে ইরানী বেগমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। মূলত ইরানী বেগমের লোকজনরা আমার চাচাতো ভাইসহ ১০-১২জনকে মারধর করে গুরম্নতর আহত করে। ঘটনার দুদিন পর আমার ইউনিয়ন পরিষদে ও একটি কুচক্রী মহল পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে ভাংচুর করে।

তিনি আরো বলেন, প্রতিপক্ষরা এলাকায় উশৃঙ্খল ও অশালীন কাজে লিপ্ত থাকায় বাধা দেয়ায় আমার বিরম্নদ্ধে নানান ভাবে ষড়যন্ত্র করছে। মূলত প্রতিপক্ষরা সামাজিক ভাবে প্রতিহত হলেও পারিবারিক ভাবে আশকারা পাওয়ায় তারা এলাকায় বেপরোয়া কর্মকান্ড পরিচালনা করছে। আমি তাদের বিরম্নদ্ধে প্রশাসনিক ভাবে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানাই।

সংবাদ সম্মেলনে কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে এসময় ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় গন্যমান্য নেতৃবৃন্দ এবং কচুয়া প্রেসক্লাবের বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here