ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আরিফুল ইসলাম আরিফ

0
5

বেল্লাল হোসেন বাবু,
নাটোর জেলা প্রতিনিধি :

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ্ব। ঈদে সবার জীবন হোক দীপ্তময়। নাটোর জেলার সিংড়াবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন-

আরিফুল ইসলাম আরিফ
চেয়ারম্যান ৩ নং ইটালী ইউনিয়ন পরিষদ,
যুগ্ন সাধারণ সম্পাদক সিংড়া আওয়ামী লীগ,

শুভেচ্ছা বার্তায় তিনি জানিয়েছেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আযহা মানে আত্মার পরিশুদ্ধি, ধনী-গরিব, উঁচু-নিচু সব ভেদাভেদ ভুলে গিয়ে সৌহার্দ্য ও সংহতি প্রকাশের উদার উৎসব।

আগামী ২১জুলাই আমাদের তথা সমগ্র বাংলাদেশর ইসলাম ধর্মাবলম্বী ভাই-বোনদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসছে পবিত্র ঈদুল আযহা। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ থেকে সিংড়া বাসিকে পবিত্র ইদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা মহামারিতে অন্ধকার কাটিয়ে সকল মুসলমান পরিবারের মাঝে আনন্দ বয়ে আনবে এটাই প্রত্যাশা ।

শুভেচ্ছা বার্তায় আরিফুল ইসলাম আরিফ আরও জানিয়েছেন, ত্যাগের এ মহিমায় উদ্ভাসিত হোক প্রতিটি মুমিনের জীবন।

ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যানে আত্মনিয়োগ করাসহ বিশ্বব্যাপি প্রাণঘাতী করোনা মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রাখি, স্বাস্থ্যবিধি মেনে চলি ও মহান আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তা’আলার রহমতে ঈদুল আযহা উৎযাপন করি। এই হোক আমাদের দীপ্ত শপথ। ঈদের এ আনন্দের মুহূর্তে আবেদন ঈদ যেহেতু আনন্দ ও উৎসবের। আপনার বাড়ির পাশে অসহায় গরীব মানুষটিকেও এ আনন্দ উৎসবে শরীক করুন।

আপনার সামান্য সহানুভূতি প্রতিবেশীকে অনেক আনন্দ উপহার দিতে পারে। সবার জন্য রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here