ঈশ্বরগঞ্জে করোনা মোকাবেলায় পুলিশের সচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন।

0
14

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে করোনা মোকাবেলায় থানা পুলিশ এর উদ‍্যোগে ও উপজেলা প্রশাসনের উপস্থিতে মাস্ক পড়ার অভ্যোস- করোনামুক্ত বাংলাদেশ এই শ্লোগানে সারাদেশের ন্যায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জেও মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ঈশ্বরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।
আজ রবিবার সকাল ১১ টায় ঈশ্বরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে প্রথমে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠান শেষে সাধারণ জনগণকে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করতে মাস্ক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন,পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুছ সাত্তার,সহকারি কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল হুদা খান,জাতীয় পার্টির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুল ইসলাম খান সুরুজ প্রমূখ।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুল কাদের মিয়া জানান, মহামারি করোনার দ্বিতীয় ঢেউ পুর্বের মত সফলভাবে মোকাবেলা করার লক্ষ্যে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে আমরা প্রাথমিকভাবে মাস্ক বিতরণ করা শুরু করেছি। এছাড়া সচেতনা বৃদ্ধিতে মাইকিং করা হচ্ছে।
তিনি আরও জানান, করোনা মোকাবেলায় সকলকে এগিয়ে আসতে হবে। মাস্ক ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেন পুলিশের এই কর্মকর্তা। প্রয়োজনে এব‍্যপারে আইনানুগ ব‍্যাবস্থার নেওয়া হতে পাড়ে বলে জানান তিনি। সে সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here