ঈশ্বরগঞ্জে স্ট্যান্ড দখলে দুই গ্রুপের উত্তেজনা রামদাসহ এক-যুবক আটক।

0
49
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্ট‍্যান্ড দখলে দুই গ্রুপের উওেজনা রামদাসহ এক-যুবক গ্রেফতার করছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের উত্তেজনার মাঝে ছয় রামদাসহ এক যুবককে গ্রেফতার করেছে ঈশ্বরগঞ্জ থানা-পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের শেষে ওই যুবককে আজ শুক্রবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়।
জানা যায়, উপজেলার পৌর এলাকার কাঁচামাটিয়া সেতু এলাকায় ইজিবাইকের স্টেশনে পরিবহনের সাথে জড়িত কথিত এমন তিনটি সংগঠন রয়েছে। পূর্বে দুটি সংগঠন থাকলেও সম্প্রতি নতুন করে আরো একটি সংগঠন যুক্ত হয়েছে। বিভিন্ন অজুহাতে ইজিবাইক থেকে টাকা তোলা নিয়ে পক্ষ গুলোর মধ্যে বিরোধ দেখা দেয়। একপক্ষ অন্য পক্ষকে টাকা তুলতে নিষেধ করা নিয়ে গত মঙ্গলবার ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এমন পরিস্থিতিতে অপ্রীতিকর ঘটনা এড়াতে ইজিবাইক থেকে শ্রমিক কল্যাণের নামে টাকা তোলা বন্ধ রাখতে সব পক্ষকে নির্দেশ দেয়া হয়। কিন্তু ওই নির্দেশ না মেনে টাকা তোলা অব্যাহত থাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় ফের উত্তেজনা শুরু হয়।
খবর পেয়ে পুলিশ ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের সামনে থেকে মো. মাসুদ মিয়া নামের এক যুবককে আটক করে। পরে তার জিম্মায় রাখা বিভিন্ন সাইজের ৬টি রামদা উদ্ধার করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, সংঘর্ষের প্রস্তুতির খবর পেয়ে এক অভিযান চালিয়ে অস্ত্রসহ এক যুবককে আটক করা হয়। এ ঘটনায় এস,আই তানজিল আল আসাদুজ্জামান বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা করেন। তবে এব‍্যাপারে শ্রমিকদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here