কচুয়ায় মুক্তিযোদ্ধার হাবিব সরকারের উপর হামলার অভিযোগ উঠেছে

0
5
মোঃহারুনুর রশিদ-
কচুয়া উপজেলার পাথৈর ইউনিয়নের ফতেবাপুর সরকার বাড়ির মুক্তিযোদ্ধা হাবিব সরকারের উপর হামলার ঘটনা ঘটেছে।
কচুয়া থানায় অভিযোগ মর্মে জানাগেছে সোমবার বিকেলে মুক্তিযোদ্ধা হাবিব সরকার বাড়ির পূর্বপাশ দিয়ে বাড়িতে আসার সময় একই গ্রামের মাওলানা দেলোয়ার হোসেনের উস্কানিতে ছিদ্দকুর রহমান মুক্তিযোদ্ধা হাবিব সরকারকে অকথ্যভাষায় গালমন্দ করে।
এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে কিল ঘুষি মেরে শরীরের বিভিন্ন অংশে জখম করে। এবং ভবিষ্যতে যেখানে পাবে সেখানে হত্যা করে লাশ ঘুম করার হুমকি প্রদর্শন করে। সোমবার রাতে মুক্তিযোদ্ধা হাবিব সরকার একই গ্রামের মাওলানা দেলোয়ার হোনের ও মালিগাঁও গ্রামের মৃত আলী মিয়ার ছেলের সাথে ছিদ্দিকুর রহমানকে বিবাদী করে লিখিতি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন ফতেবাপুর গ্রামের মাওলানা দেলোয়ার হোসেনের মাদ্রাসার সামনে তার ৭ শতক জমি রয়েছে। মাওলানা দেলোয়ার হোসেনের মাদ্রাসা সংলগ্ন জমি মুক্তিযোদ্ধা হাবিব সরকারের কবরস্থানের নামে দান করিয়া দেয়।
ঐ জমি নিয়ে মুলত মাওলানা দেলেয়োর হোসেন ও ছিদ্দিকুর রহমানের সাথে মুক্তিযোদ্ধা হাবিব সরকারের বিরোধ এ ব্যপারে ছিদ্দিকুর রহমান বলেন মুক্তিযোদ্ধা হাবিব সরকারমাদ্রাসার গেটে কবরস্থানের জন্যে জমি দান করে দিয়েছে। এ নিয়ে আমাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়েছে এবং সামন্য ধাক্কাধাক্কি হয়েছে। মুক্তিযোদ্ধা হাবিব সরকার প্রশাসনের নিকট আইনী সহায়তা প্রদানের দাবী জানান। কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ: মবিন বলেন কওমী মাদ্রাসার সম্মুখের জায়গায় মুক্তিযোদ্ধা হাবিব সরকার কবরস্থানের জন্য জায়গা দান করেছে । এ ঘটনায় মুক্তিযোদ্ধার উপর হামলা নিন্দনীয় আমরা এর সুষ্ঠ বিচার দাবী করছি। এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন বলেন অভিযোগ পেয়েছি ,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here