কমলগঞ্জে আম পাড়া নিয়ে   চা শ্রমিককে কুপিয়ে হত্যা

0
88

 কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:

  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের সীমান্তবতী চাম্পারায় চা বাগানে এক  চা শ্রমিককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যা ৬টায় চা বাগানের ২৫ নম্বর সেকশনে এ ঘটনা ঘটে। স্থানীয়ভাবে জানা যায়, গত সোমবার আম পাড়া নিয়ে চাম্পারায় চা বাগানের সুমন গোয়ালার সাথে তার চাচা মনোহর গোয়ালা ও তার ছেলেদের মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনায় সুমন গোয়ালা মঙ্গলবার চা বাগান অফিসে গিয়ে বিচারপ্রার্থী হয়। এতে ক্ষিপ্ত হয়ে মনোহর গোয়ালা এবং তার দুই ছেলে বিশ্বজিত গোয়ালা ও সঞ্চিত গোয়ালা একা পেয়ে দা ও কুড়াল  দিয়ে উপর্যুপরি কুপিয়ে সুমন গোয়ালা (৩২) কে  ভিবিন্ন  স্থানে আঘাত করে    জখম করে। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ও ওসি তদন্ত সোহেল রানার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। নিহত সুমন গোয়ালা চাম্পরায় চা বাগানের বড় লাইনের চা শ্রমিক সাধু গোয়ালার ছেলে।  ইসলামপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের পারিবারীক বিরোধ ছিল। ঘটনার সত্যতা স্বীকার করে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। তবে অভিযুক্ত কাউকে সেখানে পাওয়া যায়নি। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here