কমলগঞ্জে পূনর্মিলনী উৎসব

0
13

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি: “পুরনো বন্ধু,হারানো দিন,স্মৃতির ছবিরা আজও রঙিন” এই স্লোগানে ৫ জানুয়ারি শুক্রবার দুপুরে কমলগঞ্জ দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে ১ম পূনর্মিলনী অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠ পাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক আনন্দ, উদ্দীপনা ও হৈ-হুল্লোরের মধ্য দিন ব্যাপী এই পূনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই কমলগঞ্জ দয়াময় সিংহা উচ্চবিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীরা অতিথিদের নিয়ে স্বরনিকা মোড়ক উম্মোচন ও আগত সকল শিক্ষাথর্ীদের মাঝে টি সার্ট ও স্মৃতিমূলক উপহার বিতরণ করা হয়।

পূনর্মিলনী অনুষ্ঠানে এ্যাড. শ্যাম সুন্দর সিংহের সঞ্চালনায় ও দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত কুমার সিংহার সভাপতিত্বে এ সময়য়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দয়াময় সিংহা উচ্চবিদ্যালয়ের প্রাপ্তন শিক্ষক, জয়ন্ত সিংহ,রনজিত সিংহ, জটিল সিংহ, রাজকুমার সিংহ ও কৃষ্ণ কুমার সিংহ ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বন্ধুত্বের বন্ধনকে দৃড় করার এই প্রয়াস যেন সবার মাঝে বিরাজ থাকে। বন্ধুদের সাথে দেখা করার এই আকূলতা সব মানুষের। বন্ধুত্ব মানে বন্ধুত্বই। এটি এমন এক শব্দ, যার কোনো সংজ্ঞা দরকার হয় না। ভালো-খারাপ সব মিলিয়েই যাকে ভালোবাসা যায় সেই তো বন্ধু। পরে বিকালে স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্টানের মধ্য বন্ধুত্বের মিলন মেলা সমাপ্ত হয়।  আলমগীর হোসেন  কমলগঞ্জ প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ মোবাইল: ০১৭৩১৭১২৬৭১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here