কলমাকান্দায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ সভা

0
18

 আব্দুর রশিদ কলমাকান্দা প্রতিনিধিঃ

নেত্রকোণার কলমাকান্দায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দৈনিক সংবাদ এর প্রতিনিধি কামাল হোসেনকে গাছে বেঁধে অমানুষিক ভাবে নির্যাতনের ঘটনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ শুক্রবার (৫ ফেব্রুয়ারি) উপজেলার প্রেসক্লাব হল রুমে দুপুর আড়াই ঘটিকায় ওই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় । কলমাকান্দা প্রেসক্লাবের সভাপতি রাজ্জাক আহম্মেদ রাজু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল আলম খসরু এর পরিচালনায় প্রতিবাদ সভায় তাহিরপুরের সাংবাদিক কামাল হোসেনকে মারধর ও গাছে বেঁধে অমানুষিক ভাবে নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জড়িত ব্যাক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ও নেত্রকোণার কেন্দুয়া উপজেলার প্রবীণ সাংবাদিক ” দৈনিক সংবাদ প্রতিনিধি সন্তোষ সরকার মৃত্যুতে শোক প্রস্তাব রেখে বক্তব্য রাখেন, আব্দুর রশিদ আকন্দ, মো. জাফর উল্লাহ, ইসমাইল হোসেন সিরাজী, প্রান্ত সাহা বিভাস, শেখ শামীম, ওবায়দুল হক পাঠান, মো. রিপন মিয়া, জহিরুল ইসলাম মামুন ও মো. শাহবাজ মিয়া প্রমুখ।

এসময় কলমাকান্দা উপজেলা প্রেসক্লাবে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, গত সোমবার তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তুলতে যান সাংবাদিক কামাল হোসেন। এ সময় স্থানীয় বালু-পাথরখেকোরা কামাল হোসেনকে মারধর ও গাছে বেঁধে অমানুষিক ভাবে নির্যাতন করে। পুলিশ তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here