কোন নামধারী বাহিনী বা চাঁদাবাজ যশোরে থাকবে না- পুলিশ সুপার যশোর।

0
20
মোঃ আবু বাক্কার সিদ্দিক বেনাপোল প্রতিনিধি জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কর্তৃক ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের ০২(দুই) সদস্য আটক সহ উদ্ধার নগদ অর্থ ও চাঁদা আদায়ের খাতা।
গ্রেফতার অভিযানঃ যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে মাদক ও সন্ত্রাস মুক্ত যশোর গড়ার লক্ষ্যে জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, যশোরের নেতৃত্বে এসআই(নিঃ)/ চন্দ্র কান্ত গাইন, এসআই(নিঃ)/মোঃ সোলায়মান আক্কাস, এএসআই(নিঃ)/ রঞ্জন কুমার বসু সহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি), একটি চৌকস টিম কোতয়ালী মডেল থানাধীন ধর্মতলা মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পালবাড়ী ভাস্কর্যের মোড়স্থ ইজিবাইক ষ্ট্যান্ডে কতিপয় ব্যক্তি ইজিবাইক চালকদের নিকট হতে জোর পূর্বক ভয়ভীতি প্রদর্শন করে চাঁদার টাকা আদায় করে আসছে।
তবে ইজিবাইক চালকেরা ভয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ দিতে সাহস পাচ্ছে না। তারই প্রেক্ষিতে ইং ১৮/০২/২০২১ তারিখ ১৭.২৫ ঘটিকার সময় বর্নিত স্থানে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিমের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজ চক্রের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা কালে সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদের দুই জনকে আটক করতে সক্ষম হয় এবং এ সময় আসামিদের হাতে থাকা চাঁদায়কৃত নগদ অর্থ ও চাঁদা আদায়ের টালি খাতা উদ্ধার করা হয়। এই সংক্রান্তে একটি মামলা রুজু করা হয়েছে এবং এই চক্রের অপর আসামিদের গ্রেফতার করার লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here