ঘাটাইলে ভাইস চেয়ারম্যান কাজী আরজুর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

0
51

মোঃ হেলাল তালুকদার,ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ

টাঙ্গাইল ঘাটাইল মুক্তিযোদ্ধাদের জড়িয়ে মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আরজু।আজ শুক্রবার বিকাল ৪টায় ঘাটাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।তিনি লিখিত বক্তব্যে বলেন আমার রাজনীতির বয়স ২বৎসর।কোন কাজে আমার ব্যর্থতা নাই।গৌরাঙ্গী গ্রামের শহীদ মুক্তিযোদ্ধা কাজী আব্দুল হামিদ আমার মামা।

বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন।আমি মুক্তিযোদ্ধার ভাগ্নে হয়ে আমার বয়সে কোন মুক্তিযোদ্ধা কে কটু কথা কোন বেয়াদবী করি নাই। ঘাটাইল বাসীর সেবা করার জন্য জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন।উপজেলা প্রত্যেকটি ইউনিয়নের সাধাররণ মানুষকে সাহায্য সহযোগিতা করার সর্বাতœক চেষ্টা করে যাচ্ছি।আমি আমার সম্পানী ভাতা নিজে উত্তোলন না করে সমুদয় টাকা মসজিদ মাদ্রাসাও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠিানে দান করে যাচ্ছি।

এ ভাবে গত দুই বছরে প্রায় কোটি নিজ তহবিল থেকে দান করেছি।অথচ একটি মহল আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে যাচ্ছে । সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,ঘাটাইল প্রেস ক্লাবের সভাপতি যুগান্তর প্রতিনিধি খান ফজলুর রহমান,সহ সভাপতি দৈনিক যায়যায়দিন পত্রিকার ঘাটাইল প্রতিনিধি উত্তম কুমার আর্য্য,সাধারণ সম্পাদক ভোরের কাগজ প্রতিনিধি রবিউল আলম বাদল, যুগ্ম সম্পাদক দৈনিক আমার সংবাদ,এশিয়ান টেলিভিশন উত্তর টাঙ্গাইল প্রতিনিধি আব্দুল লতিফ,নয়াদিগন্ত ঘাটাইল প্রতিনিধি,আব্দুল্লাহ আল মাসুদ,সবুজ সরকার,সারোয়ার জাহান কলি,ইমরুল কায়েস রাজিব, আশিকুর রহামন,রাকিবুল ইসলাম, আল আমীন রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here