জাজিরা প্রেসক্লাবের উদ্বোধন ও নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

0
35

ইমরান হোসাইন
প্রতিনিধি:
শরীয়তপুর।

শরীয়তপুরের জাজিরায় জাজিরা প্রেসক্লাব(জেপিসি)-এর উদ্বোধন ও নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। (১১-মে) বুধবার বেলা এগারোটায় জাজিরা উপজেলা শিল্পকলা একাডেমিতে এই সভা অনুষ্ঠিত হয়। সভার শুভ উদ্বোধন করেন, শরীয়তপুর জেলা প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে।

উক্ত সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির প্রধান সেলিম মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোবারক আলী শিকদার, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল।

এছাড়া শরীয়তপুর ইলেকট্রনিক্স জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ ফারুক আহমেদ মোল্লা, মাই টিভি জেলা প্রতিনিধি এবিএম মামুন, জাজিরা উপজেলা নির্বাচন কর্মকর্তা মনজুর হোসেন, জাজিরা পৌর মেয়র ইদ্রিস মাদবর উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন, সাবেক জাজিরা পৌর মেয়র আব্দুল হক কবিরাজ, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা মাহমুদুল হাসান, জাজিরা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জামাল হোসেন, উপজেলার সকল সরকারি কর্মকর্তা, জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

২ বছর মেয়াদের ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এ কমিটি ঘোষণা করেন জাজিরা উপজেলা নির্বাচন অফিসার ও জাজিরা প্রেসক্লাব নির্বাচন-২০২২খ্রীঃ এর রিটার্নিং কর্মকর্তা মেঃ মনজুর হোসেন খান।

নব গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয় দৈনিক আমার সময় ও ঢাকা মেইল এর জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় আজকের শরীয়তপুর পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি সানজিদ মাহমুদ সুজন, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন (দৈনিক অগ্নিশিখা), অর্থ ও দপ্তর বিষয়ক সম্পাদক ইমরান হোসাইন (গ্লোবাল ন্যাশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক রতন ইসলাম (দৈনিক বজ্রকন্ঠ)।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি শফিকুল ইসলাম (দৈনিক সংবাদ মোহনা), কামাল হোসেন খান (দৈনিক গণমুক্তি), শাওন বেপারী (হৃদয়ের শরীয়তপুর)। যুগ্ন সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদ অমিত (দৈনিক সকালের সময়), সাঈদ আকন (দৈনিক দিন প্রতিদিন), সহ প্রচার ও প্রকাশণা সম্পাদক নুর আলম মাদবর (দৈনিক মাতৃভূমির খবর), কার্যনির্বাহী সদস্য সম্রাট মিয়া (,সন্ধ্যা বানী) ও আমির হোসেন (মাই বাংলা নিউজ)।

অনুষ্ঠানের শেষে আহবায়ক কমিটির সদস্য সিরাজ জমাদ্দার, আবু তালেব ঢালী ও মাহাবুবুর রহমান শিপন কার্যনির্বাহী কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here