টাঙ্গাইলে বৈঠক শেষে বাড়ির ফেরার পথে আ.লীগ নেতা খুন;

0
34

মোঃ তারেক ইসলাম সিয়াম,টাংগাইলে প্রতিনিধি:

বিস্তারিত :টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার। সংগৃহীতটাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার ওরফে নিক্সন (৪৮) খুন হয়েছেন। গতকাল শুক্রবার রাতে দলীয় নেতা–কর্মীদের সঙ্গে বৈঠক শেষে বাড়ি ফেরার পথে তিনি খুন হন।

নিহত আমিনুল গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি টাঙ্গাইল সদর উপজেলার লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক। তাঁর বাড়ি হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে। তবে তিনি সপরিবারে পার্শ্ববতী ধনবাড়ী উপজেলা সদরে থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে যান আমিনুল। সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতা–কর্মীদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে করে ধনবাড়ী ফিরছিলেন তিনি। এ সময় আজগড়া খালের সেতু থেকে একটু সামনে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাঁর মোটরসাইকেলের গতি রোধ করেন। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ফেলে রেখে যান দুর্বৃত্তরা। আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুবিনা ইসলাম বলেন, আমিনুল ইসলাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, আমিনুল ইসলামের হত্যাকাণ্ডের স্থানটি ধনবাড়ী থানা এলাকায় পড়েছে। তাই ওই থানাতেই মামলা হবে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মগে পাঠিয়েছে !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here