ঠাকুরগাঁওয়ে বাবা ও ছেলে মিলে ট্রলি চালককে পিটিয়ে হত্যা জাহিরুল ইসলাম

0
8

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও সুগার মিলে সিরিয়াল নেওয়াকে কেন্দ্র করে ট্রলি চালককে পিটিয়ে হত্যার ঘটনায় এক ব্যক্তি ও তার ছেলেকে আটক করেছে পুলিশ।ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, শহরের রোড এলাকার সুগার মিলে সোমবার রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুরেশ চন্দ্র রায় (৫৫) দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদাহাট গ্রামের সবিন্দ্র নাথ রায়ের ছেলে।আটকরা হলেন- দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদাহাট গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুর রহিম (৫৫) ও তার ছেলে সোহাগ আলী (১৯)। প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি বলেন, সোমবার রাতে দিনাজপুরের বোচাগঞ্জ থেকে ডিজেল চালিত পাওয়ার ট্রলিতে করে ঠাকুরগাঁও সুগার মিলে আখ নিয়ে যান চালক সুরেশ চন্দ্র রায়। এরপর সুগার মিলে আখ দেওয়ার সিরিয়াল নিয়ে সুরেশের সঙ্গে আরেক ট্রলির চালক আব্দুর রহিমের বাকবিতণ্ডা শুরু হয়।

এক পর্যায়ে রহিম ও তার ছেলে সোহাগ মিলে সুরেশকে আখ দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা সুরেশকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে সুরেশ চন্দ্রের মৃত্যু হয় বলে জানান ওসি।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম চয়ন বলেন, সুরেশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এলাপাতাড়ি মারধরের কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here