তাহিরপুরে ইউপি চেয়ারম্যানের সাথে শিশুদের সংলাপ

0
8

শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-
তাহিরপুরে ইউপি চেয়ারম্যানের সাথে শিশু উন্নয়নে বাজেট বরাদ্দ বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮মে) সকালে তাহিরপুর সদর ইউনিয়নের শিশু ফোরামের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তাহিরপুর এপি’র সহযোগিতায় ইউনিয়ন পরিষদ হল রুমে এ সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী।

সংলাপে তাহিরপুর ইউনিয়ন পরিষদের শিশু ফোরামের সদস্যরা ইউনিয়নের বাজেটে শিশুদের জন্য বরাদ্দ, বাল্য বিবাহ বন্ধ করন, রাস্তা মেরামত, ছাত্রছাত্রীদের মেধা বৃত্তি প্রদান, মাদক মুক্ত এলাকা গড়া ও শিশুদের জন্য লাইব্রেরীর ব্যবস্থা সহ বিভিন্ন প্রশ্ন তুলে ধরেন। এবং সামনে ইউনিয়ন পরিষদের বাজেটে এসব সমস্যায় কোন বরাদ্দ রাখবেন কিনা ইউপি চেয়ারম্যানের কাছে জানতে চায় তারা।

প্রধান অতিথি বক্তব্যে ইউপি চেয়ারম্যান জুনাব আলী বলেন, তিনি উপরোক্ত সমস্যা সমাধানে সামনে ইউপি বাজেটে পর্যাপ্ত পরিমাণ বরাদ্দ রাখবেন। এবং ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে শিশুদের লাইব্রেরীর জন্য একটি ঘর দিবেন বলে প্রতিশ্রুতি দেন।

তাহিরপুর সদর ইউনিয়নের শিশু প্রতিনিধি বিদীপ্ত দাসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এপি’র প্রোগ্রাম অফিসার উত্তম চক্রবর্তী, চাইল্ড প্রোটেকশন অফিসার এন্তনি রংদী, ইউপি সচিব জগন্নাথ বণিক, ইউপি’র প্যানেল চেয়ারম্যান শফিকুল হক, ইউপি সদস্য তুজাম্মিল হক নাছরুম, ইউপি সদস্যা সরবুলা বেগম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here