তাহিরপুরে ভূয়া দলিল দিয়ে সংখ্যালগু পরিবারের ভূমি দখলের অভিযোগ

0
13

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ভূয়া দলিল তৈরি করে সংখ্যালগু পরিবারের ভূমি জবর দখলের পায়তারা অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

সোমবার (২২শে মার্চ) দুপুরে উপজেলার মধ্য বাজারে উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। লিখিত বক্তব্য বেনু দাস উল্লেখ করে বলেন,উপজলার সদর ইউনিয়নের সূয্যেরগাঁ গ্রামের হাসপাতাল সম্মুখে এস এ (১৬৬) নং জে এল সংক্রান্ত জামালগড় মৌজার ২৫ নং খতিয়ানের ২২৫৪ নং দাগের মোট ২২ শতক ভূমি রেকর্ডীয় মালিক টাকাটুকিয়া গ্রামের উপেন্দ্র কুমার রায়ের উত্তরাধিকারীগং আমাদের কাছে বিক্রি করে। কিন্তু আমরা সংখ্যালগু পরিবার হওয়ায় ভূয়া দলিল তৈরি করে পাশ্ববর্তী বাসিন্দা নুরুল ইসলাম গং একাধিক মিথ্যা মামলা, মারধর সহ ভূয়া দলিলের মাধ্যমে জায়গার দাবী করে জোড় পূর্ব দখলের চেষ্টা করছে।

বর্তমানে আমার দোকান কোটা মেরামত করতে গেলেই বিভিন্ন বাধা সৃষ্টি করা সহ হয়রানী করছে। এমন অবস্থায় আমি আমার পরিবার পরিজন নিয়ে সারাক্ষণ জীবনের নিরাপত্তাহীনতায় আতংকিত আছি। আইনের আশ্রয় নিয়েও কোন প্রতিকার পাচ্ছি না। তাই আমি আমার পরিবার পরিজন নিয়ে বসবাস করতে ও আমার দোকান কোটা মেরামত করে ব্যবসা বানিজ্য করতে আইন শৃংখলা বাহিনীর ঊর্ধতন কতৃপক্ষ ও মাননীয় প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করছি। এসময় ভুক্তভুগি পরিবারের বিজয় দাশ ও তার পরিবারের অন্যান্য সদস্যগন সহ উপজেলার কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here