তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ৪ জন আটক

0
11

 সুনামগঞ্জ প্রতিনিধি :

তাহিরপুরে যাদুকাটা কাটা নদীতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ৪ বালুখেকোকে আটক করেছে পুলিশ। সোমবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃত সাংবাদিক নির্যাতনকারী বালুখেকোরা হল উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের সামছু মিয়ার ছেলে ফয়সাল আহমদ (১৯) একই গ্রামের শাহনুর মিয়ার ছেলে আনহারুর ইসলাম (২০), শাবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন (২২), মৃত গোলাম হোসেনের ছেলে মাসরিবুল ইসলাম (২৬)। বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ সহকারী পুলিশ সুপার তাহিরপুর সার্কেল বাবুল আখতার। তিনি বলেন, ঘটনার পর পরই জড়িত থাকার অভিযোগে তাদের আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে।

প্রসঙ্গত, গতকাল সোমবার দৈনিক সংবাদের তাহিরপুর প্রতিনিধি যাদুকাটা নদীর তীর কেটে বালু উত্তোলনের ছবি তুলতে গেলে ঘাগটিয়া গ্রামের রইস মিয়া,দ্বীন ইসলাম মাহমুদুলের নেতৃত্বে বালু খেকো চক্রটি তার উপর অতর্কিত হামলা করে মারাত্মক আহত করে নদীর পাড় থেকে টেনে হিছড়ে ঘাগটিয়া বাজারে এনে গাছের সঙ্গে রশ্মি দিয়ে বেধে মধ্যযোগীয় কায়দায় নির্যাতন করে এবং মোবাইল দিয়ে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে তার সহকর্মীদের সহযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। বিকালে তার অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এই নিয়ে সিলেট বিভাগ জুড়ে সাংবাদিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here