নাগরপুরে মরহুম মকবুল হোসেনের ১ম মৃত্যুবাষির্কী উপলক্ষ্যে প্রস্তুতি সভা

0
13

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর পিতা সাবেক এমপি মরহুম মকবুল হোসেনের প্রথম মৃত্যুবাষির্কী উপলক্ষ্যে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রস্তুতিমুলক মত বিনিময় সভা। সোমবার সকালে এমপির ব্যাক্তিগত কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন এর পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জল হোসেন মোল্লা, উপজোলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস ছালাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মো. বাবুল হোসেন সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান রয়েল, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ রাজিব, সদর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সোহরাব হোসেন, গয়হাটা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ সম্রাট সহ বিভিন্ন ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুন বলেন, স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর পিতা সাবেক এমপি এবং বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মরহুম আলহাজ্ব মকবুল হোসেন এর (২৪ মে) প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তাঁর আত্মার মাগফিরাতের জন্য উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হবে। উক্ত অনুষ্ঠান কে সফল করার লক্ষ্যে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের সাথে প্রস্ুÍতিমুলক মত বিনিময় করা হয়েছে। তিনি আরো বলেন, দোয়া মাহফিল অনুষ্ঠানে সকল ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীকে উপস্থিত থাকার আহবান করা হয়েছে। উল্লেখ্যঃ- ২০২০ সালে করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরন কালে তিনি করোনায় আক্রান্ত হয়ে ২৪ মে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here