নাগরপুরে মামুদ নগর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী লাভলুর গণসংযোগ

0
59

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদ নগর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করছেন চেয়ারম্যান পদপ্রার্থী প্রবাসী মো. লাভলু সিকদার। তার পক্ষে আত্মীয় স্বজন ও শুভাকাক্সক্ষীরা নির্বাচনী প্রচারনা চালিয়ে ইতি মধ্যে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছেন বলে জানা গেছে। প্রার্থী লাভলু সিকদার প্রবাসে থাকিলেও এলাকার বিভিন্ন সেবামুলক কর্মকান্ডে অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছেন।

জানা যায়, তিনি ছাত্র ছাত্রীদের শিক্ষার উপকরণ সহ মসজিদ, মাদ্রাসা, সমাজিক সংগঠন সমুহ ও বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে আর্থীক সহযোগীতা করে আসছেন। তার এই সেবা মুলক কাজ কর্ম দেখে এলাকাবাসী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে তাকে যোগ্য বলে মনে করেন। এ বিষয়ে মোবাইলের মাধ্যমে লাভলু সিকদার বলেন, আমি মুলত সামাজিক কাজ কর্ম করতে ভালবাসি।

আমি সব সময় জনগণের পাশে থাকতে চাই। এর আগে যারা চেয়ারম্যান ছিলেন তারা কি করেছেন সে বিষয়ে আমি কিছু বলতে চাই না। তবে ইউনিয়ন বাসী যদি আমাকে যোগ্য মনে করে নির্বাচিত করেন তাহলে আমি মামুদ নগর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। আমি আমার ইউনিয়ন বাসী সহ সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here