নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জহুরুল গ্রেফতার

0
9

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের নাগরপুরে ৪ কেজি গাঁজা সহ মো. জহুরুল ইসলাম (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার গয়হাটা ইউনিয়নের পালপাড়া নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। সে ওই ইউনিয়নের মো. জব্বার মিয়ার ছেলে। এ ব্যপারে নাগরপুর থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর থানার এস আই আশোক ভূষক সাহা সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গয়হাটা ইউনিয়নের পালপাড়া জহুরুলের বাড়ীতে অভিযান চালায়। তার বসত ঘর তল্লাশি করে ৪ কেজি গাঁজা পাওয়া যায়। এ সময় মাদক ব্যবসায়ী জহুরুল পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।

এস আই আশোক ভূষক সাহা বলেন, জহুরুল দীর্ঘ দিন ধরে নাগরপুর উপজেলা চৌহালী দৌলতপুর ও সাটুরিয়া সহ বিভিন্ন এলাকায় বিশাল মাদকের নেটওয়ার্ক গড়ে তুলেছে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচলনা করা হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, গয়হাটা ইউনিয়নের পালপাড়া থেকে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জহুরুল নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নাগরপুর থানায় তার বিরোধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে শনিবার সকালে কোর্টে প্রেরন করা হয়। তিনি আরো বলেন, নাগরপুরকে মাদক মুক্ত রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নাগরপুর,টাঙ্গাইল
২২.০১.২০২২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here