নাটোরের বাগাতিপাড়ায় ১১ দোকানে ডাকাতির ঘটনায় , গ্রেফতার ৫

0
7

 মোঃবেল্লাল হোসেন বাবু নাটোর জেলা প্রতিনিধি :

নাটোরের বাগাতিপাড়ায় ১১টি দোকানে ডাকাতির ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন দু’জন। সোমবার (৩ মে) দুপুরে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান। গ্রেফতাররা হলেন, বগুড়ার দুপচাচিয়ার ছোট বেড়াগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৩৮), নওগাঁ সদরের বিল ভাবনীপুর গ্রামের মৃত গণি মণ্ডলের ছেলে শাহজাহান মণ্ডল (৩৮), সারাইল গ্রামের মৃত তমিজ মোল্লার ছেলে নাসের (৫৫), রাজশাহীর বাঘা উপজেলার ধন্দহ গ্রামের গোলজার হোসেনের ছেলে সেলিম (২২) ও বাগমারা উপজেলার ফুলপুর গ্রামের আমিরুল ইসলামের ছেরে শাহীন আলম (২৭)। পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গত ২১ জানুয়ারি বাগাতিপাড়ার তমালতলা বাজারে দুই নৈশপ্রহরীকে বেঁধে রেখে ১১টি দোকানে ডাকাতি করা হয়।

এ ঘটনায় অজ্ঞাতনামা ১০-১৫ জনকে অভিযুক্ত করে মামলা হয়। তিনি আরও বলেন, তথ্য প্রযুক্তির সহায়তা রাহশাহী ও নাটোর জেলা কারাগার থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নওগাঁর শিকারপুর ইউনিয়নের শুকুরের মোড় থেকে আব্দুর রহমান ও বিল ভবানীপুর গ্রাম থেকে শাহাজাহান মণ্ডলকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির ঘটনা স্বীকার করেন। রোববার (২ মে) রাতে আসামিদের স্বীকারোক্তির ভিত্তিতে রাজশাহী শহরেরর পঞ্চবটি এলাকা থেকে নাসেরকে, ফুলপুর নিজ বাড়ি থেকে শাহীন আলমকে ও নিজ বাড়ি হতে সেলিমকে গ্রেফতার করা হয়। এছাড়া নওগাঁর হাতিমারর বিল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি তিন টনের ট্রাক জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে ডাকাতরা জানান, ১২ জন মিলে তমালতলা বাজারে ডাকাতি করে সেগুলো বিক্রি করে তারা ১০ হাজার টাকা করে ভাগে পেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here