নাটোরের বাগাতীপাড়ায় বৃদ্ধ দম্পত্তি’র রক্তাক্ত লাশ উদ্ধার

0
72

স্টাফ রিপোর্টার :

নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগরে বয়স্ক দম্পত্তি’র রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় শনিবার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগাতীপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর পশ্চিমপাড়ার আমির হোসেন (৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৫) গৃহপালিত গরু পাহারা দেয়ার জন্য ঘরের ভিতরে না শুয়ে প্রতি দিনের ন্যায় নিজ ঘরের বারান্দায় চৌকিতে মশারী টাঙ্গিয়ে ঘুমিয়ে ছিলেন তারা। শুক্রবার দিনগত রাতের কোন এক সময় কে বা কাহারা সিমেন্টের খুটি ও কাঠের মোগুর দিয়ে মাথায় আঘাত করে এই বয়স্ক দম্পত্তিকে রক্তাক্ত জখম করে হত্যা করে। শনিবার সকালে প্রতিবেশীরা বাড়িতে উভয়ের রক্তাত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এসময় নিহত উভয়ের মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের ক্ষত দেখা যায়। নিহতের একমাত্র ছেলে চাকুরীর সুবাদে স্ত্রীসহ দীর্ঘদিন থেকে ঢাকার গাজীপুর এলাকায় অবস্থান করায় নিহত আমির হোসেন স্ত্রীসহ নিজ বাড়িতে বসবাস করতেন। প্রাথমিক ভাবে গরু চুরি করার সময় দেখে ফেলায় তাদের হত্যা করা হয়েছে এমন ধারনা করলেও কোন গরু চুরি না হওয়ায় হত্যার রহস্য আরো জটিল হয়ে পড়েছে।

এলাকাবাসীরা বলেন, নিহতের একমাত্র নাতি মেহেদী হাসান লেমন (১৭) কে শনিবার সকালে একবার এই বাড়িতে দেখা গেছে। মেহেদী হাসান লেমন মাদকাসক্ত। তাই এ ঘটনার সাথে তার কোন সম্পৃক্ততা আছে কি-না তা পুলিশ ক্ষতিয়ে দেখছে। ঘটনার পর থেকে মেহেদী হাসান লেমনও পলাতক রয়েছে। বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক বলেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি, লাশের ময়না তদন্ত ও মামলা দায়েরের পাশাপাশি হত্যার রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here