নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১ আহত ৭

0
30

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলার আটটিকা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত ও ৭জন আহত হয়েছে । এঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে পুলিশ আটক করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৭ মে শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে নাটোরের লালপুর উপজেলার আটটিকা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাই আনসার আলী ও জানালী মিয়ার মধ্যে সংঘর্ষ হয় ।

এতে উভয়পক্ষের মহিলা সহ ৭ জন আহত হয়। আহতদের মধ্যে ভ্যান চালক জানালী(৫৫ )কে মারাত্মক আহত অবস্থায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের প্রাথমিক ভাবে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয় । এছাড়াও ইয়াছিন আলীর ছেলে ইমরান ও গর্ভবতী মহিলা শামীমা (২৮) সহ ২জন হাসপাতালে ভর্তি রয়েছে। লালপুর থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করে ।

আটককৃতরা হলেন মৃত মফিজ উদ্দিন মিয়ার ছেলে আনসার আলী (৫২) আনসার আলীর ছেলে মতিউর রহমান (৩০) মামুন (১৮), আশিক(১৫), রায়হান (৩২)। এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here