নাটোরের সিংড়ায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত -৩

0
18

 মোঃ বেল্লাল হোসেন বাবু নাটোর জেলা প্রতিনিধি :

নাটোরের সিংড়ায় চামারী ইউনিয়ন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী রবিউল করিম এর সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে।

রবিউল করিম জানান, বুধবার রাত ৯ টার সময় রামপুর মোড়ে আমার উঠান বৈঠক শেষে আমার কর্মি সমর্থকরা আমাকে বাড়িতে পৌছা দেওয়ার পর তারা নিজ নিজ বাড়িতে ফিরছিলেন। এমন সময় পাঙ্গাশিয়া দক্ষিন পাড়ায় রাস্তায় বর্তমান চেয়ারম্যান রশিদুল মৃধার ভাই আলীমের নেতৃত্ব আরিফ মেম্বর, নাজমুল, ছাত্রলীগ নেতা ইব্রাহিম দুলাল, চৌকিদারসহ ১৫/২০ জনের সন্ত্রাসী হামলা চালায়।

এসময় রাজিব, হাসান,বকুল নামের তিনজন সমর্থককে বেদম মারপিট করে এবং আমার বোনের বাড়ি ভাংচুর তছনছ করে কিছু টাকা পয়সা গহনা ছিনিয়ে নেয় এবং আমার বয়োবৃদ্ধা বোন ও দুলাভাইকে হুমকি ধামকি দেয় এবং আমাকে ও জবাই করবে বলে শাসায়। পরে থানায় জানানোর পর পুলিশ আসে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এবিষয়ে ইউপি চেয়ারম্যান রশিদুল মৃধা জানান, আমি প্রায় ১ মাস থেকে অসুস্থ। আমি বিষয়টি জানি না। সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি জানান, এবিষয়ে সংবাদ পাবার পর রাতে পুলিশ পাঠানো হয়। তবে লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here