নাটোরের সিংড়ায় রাতাল গ্রামে আদিবাসীদের বাড়িতে চলছে জমজমাট মাদকব্যবসা

0
11

বেল্লাল হোসেন বাবু, নাটোর জেলা প্রতিনিধি :

নাটোরের সিংড়ায় ৩ নং ইটালী ইউনিয়ন ৪ নং ওয়ার্ড রাতাল গ্ৰামে ব্যাপক ভাবে চলছে মাদক ব্যবসা রাতাল গ্ৰামে আদীবাসিরা প্রতিনিয়ত এই মাদক ব্যবসা করে থাকে, এদের এই মাদক ব্যবসা এক ধরনের বিশেষ পেশা হয়ে গিয়েছে।

তাহারা এই মাদক ব্যবসা কে প্রতিদিনের একটি রোজগার বলে মনে করে থাকে। এই মাদক ব্যবসায়ীরা হাজার হাজার মানুষকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। হাজার মানুষ অনাহারে দিন কাটাচ্ছেন সমাজের কাছে লাঞ্চিত হচ্ছে শুধু মাদক ব্যবসায়ীদের কারণে । এবং হাজার হাজার যুবসমাজ ধ্বংসের মুখে পরিনত হচ্ছে অনেক ছেলেদের ছাত্রজীবন নষ্ট হয়ে যাচ্ছে শুধু এই মাদক ব্যবসায়ীদের জন্য। স্থানীয়রা জানায় আমরা এই মাদক ব্যবসা র বিরুদ্ধে কোন কথা বলেও আজো কোন মাদক ব্যবসায়ীদের পরিবর্তন পাইনাই। অতি তারাতাড়ি উচ্ছেদ করা দরকার বলে মনে সচেতন মহল।

যাতে কখনো এই মাদক ব্যবসায়ীদের কারনে কোনো ছাত্রজীবন ও যুব সমাজ নষ্ট না হয়। কখনো কোনো পরিবারকে অনাহারে দিন কাটাতে না হয় সমাজের কাছে লাঞ্চিত না হতে হয়। এ বিষয়ে এলাকাবাসী জানায় আমরা এই মাদক এর পক্ষে নয়।কারন প্রতিনিয়ত এই মাদক খেয়ে মাতাল অবস্থায় রাস্তায় পরে থাকে ও বিভিন্ন দোকানে প্রসাব করে মাতাল অবস্থায়। এই অবৈধ মাদক ব্যবসায়ী ও মাদক এর সাথে যাহারা জড়িত তাহারা যে দলের ই দাপট দেখাক না কেন সকল প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষন করেছে এলাকাবাসী। তদন্ত সাপেক্ষে মাদকের সাথে যাহারা জরিত আইনগত ব্যবস্থা নিয়ে এই মাদক ব্যবসায়ীদের ব্যবসা উচ্ছেদ করা হউক বলে এলাকাবাসী প্রশাসনের সু দৃষ্টি কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here