নান্দাইলে নিখোঁজ হওয়া বৃদ্ধৃার লাশ উদ্ধার নাতির-কাছে পাওয়া গেল-স্বর্ণালঙ্কার।

0
12
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজ হওয়া বৃদ্ধার লাশ উদ্ধার নাতির-কাছে পাওয়া গেল-স্বর্ণালঙ্কার নিখোঁজের-পরদিন আছিয়া খাতুন নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে থানা-পুলিশ।
আজ-বুধবার সকালে উপজেলার ঢাকিপাড়া গ্রামে নালার পাশ থেকে বৃদ্ধার-মরদেহ-উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ নিহতের নাতি মমিন মিয়া (২২) নামে একজনকে আটক করেছে।
স্থানীয় ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত রিয়াছত আলীর স্ত্রী আছিয়া খাতুন। তাঁর তিন মেয়ে ও চার ছেলে। সবার বড় ও ও তৃতীয় ছেলেকে নিয়ে তিনি বসবাস করেন। গত মঙ্গলবার সন্ধ্যায় মুরগি খুঁজতে বাড়ি থেকে বের হন আছিয়া। দীর্ঘসময় অতিবাহিত হওয়ার পরও তিনি বাড়ি ফেরেননি। রাতেই পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুজি করে কোথাও পায়নি। পরদিন বাড়ির পাশে একটি নালায় মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।
খবর পেয়ে পুলিশে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্টে প্রাথমিকভাবে জানা যায়, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ভারী কোনো বস্তুূ দিয়ে কেউ-তাকে আঘাত করতে পারে। এদিকে পরিবারের লোকজন জানায়, এক ছেলে গত প্রায় ৫ বছর ধরে সৌদি আরবে অবস্থান করছে এক ছেলে। সেখান থেকেই মায়ের জন্য সোনার চেইন ও কানের দুল পাঠায় ছেলে। তা বৃদ্ধার কানে-গলায় ছিল।
বাড়িতে অবস্থান করা নিহতের ছেলে সিরাজ মিয়া জানান, তাঁর মায়ের গলায় ও কানে যে গহনা ছিল তা ছিল দামি। লাশ পাওয়া গেলেও পাওয়া যায়নি স্বর্ণালঙ্কার। ধারণা করা হচ্ছে, কেউ এগুলো ছিনিয়ে নিতেই হত্যাকাণ্ড ঘটাতে পারে।
নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ এব‍্যাপারে-বলেন-ঘটনাটি রহস্যজনক। লাশ মর্গে পাঠানো হবে তদন্ত করে প্রয়োজনীয় ব‍্যাবস্থা নেওয়া হবে। নিহতের নাতিকে আটক করে থানায় আনা হয়েছে-প্রয়োজনিয় তথ‍্যের জন‍্য তাকে জীজ্ঞাসাবাদ-করা-হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here