নান্দাইলে রাস্তা থেকে তুলে নিয়ে যাচ্ছিল স্কুলছাত্রীকে।

0
10
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহের নান্দাইলে রাস্তা থেকে তুলে নিয়ে যাচ্ছিল স্কুল-ছাত্রীকে। এসএসসি পরীক্ষার ফরম পূরণ করতে স্কুলে যাচ্ছিল শিক্ষার্থী। এ সময় পথ রোধ করে পূর্ব থেকেই উত্ত্যক্তকারী যুবক। তার দল নিয়ে মাইক্রোবাসে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে স্কুলছাত্রীকে। আত্মরক্ষায় চিৎকার দেয় স্কুলছাত্রী।
চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় দুষ্কৃতরা। গতকাল সোমবার সকালে এমন ঘটনা ঘটে ময়মনসিংহের নান্দাইলের একটি সড়কে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে। আজ মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মামলার এজাহার থেকে জানা যায়, ওই শিক্ষার্থী এসএসসি পরীক্ষার ফরম পূরণ করতে গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় দুর্বৃত্তরা মেয়েটিকে পূর্ব থেকে অবস্থান করা একটি সাদা মাইক্রোবাসে ওঠানোর চেষ্টা করে।
প্রত্যক্ষদর্শী জয়নাল আবেদিন জানান, তিনি ওই সময় বাড়ির সামনেই অবস্থান করছিলেন।
হঠাৎ দেখেন তিনটি মেয়ে তার দিকে ছুটে আসছে। জানতে চাইলে মেয়ে তিনটি কিছুদূর দেখিয়ে বলে, ওইখানে অন্য একটি বোরকা পরিহিত মেয়েকে কয়েকজন মিলে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাচ্ছে। পরে তিনিসহ কয়েজন ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায়।
স্কুলছাত্রী জানায়, দুর্বৃত্তদের মধ্যে দুজনকে তিনি চিনতে পেরেছেন। তারা হচ্ছেন- পাশের মোয়জ্জেমপুর ইউনিয়নের কপালহর গ্রামের জসিম উদ্দিনের ছেলে অপু মিয়া (২০) ও শেরপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে এরশাদ মিয়া (২২)। তার মধ্যে অপু তাকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্ত্যক্ত করত। তিন দিন আগে বিদ্যালয়ে যাওয়ার পথে পথরোধ করে কুপ্রস্তাব দেয়। রাজি না হলে দেখে নেওয়ারও হুমকি দেন।
নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, অভিযোগটির তদন্ত চলছে। এ ব‍্যাপারে আইনানুগ ব‍্যাবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here