নোয়াখালী সদর দাদপুর ইউনিয়ন থেকে অস্ত্র ও ছিনতাইকৃত অটোরিকশাসহ গ্রেফতার ২

0
5

নুরুন্নবী নবীন, নোয়াখালী জেলা প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়ন থেকে সাজু (২৪) ও ফারুক হোসেন (২৬) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, দুইটি ছোরা, একটি লোহার রড এবং একটি ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়।

বুধবার (২২ জুন) দুপুরে গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম করিমপুর গ্রামের মমিনুল হকের ছেলে সাজু ও ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্যকিয়া গ্রামের রমজান আলীর ছেলে ফারুক হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে দাদপুর ইউনিয়নে অভিযান চালানো হয়। অভিযানকালে পূর্ব হাকিমপুর গ্রামের বারিক মুন্সির পোল এলাকায় একদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে সাজু ও ফারুককে গ্রেফতার করা হয়। এসময় তাদের সাথে থাকা ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি চাইনিজ কুড়াল, দুইটি ছোরা, একটি লোহার রড জব্দ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ধর্মপুর ইউনিয়নের খলিল মিয়ার গ্যারেজ থেকে একটি ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here