নোয়াখালীতে চলছে ঢিলেঢালা ১৪দিনের কঠোর লকডাউন।।

0
7

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধিঃ দেশ ব্যাপী ১৪দিনের কঠোর লকডাউনের তৃতীয় দিন নোয়াখালীতে ঢিলেঢালাভাবে চলছে লকডাউন। তবে জেলার বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ-বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। জনগনকে সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে মাস্ক।

সকাল থেকে সরেজমিনে ঘুুুরে দেখা যায়, সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা, মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশাসহ হালকা যানবাহন চলাচল করছে। শপিংমল গুলো বন্ধ থাকলেও ছোটখাট কিছু দোকান খোলা থাকতে দেখা গেছে। শহরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান খোলা থাকলেও তাতে ক্রেতাদের উপস্থিতি কিছুটা কম। তবে কিছুটা ভিন্ন চিত্র গ্রামের বাজারগুলোতে। বেশির ভাগ বাজারেই অর্ধেক সাটার খোলা রেখে দোকান চালাচ্ছেন দোকানিরা। প্রশাসনের গাড়ী দেখলে কিছুসময়ের জন্য বন্ধ করলেও পুনঃরায় আবার খুলছে। লকডাউন মানতে বাধ্য করতে জেলার বিভিন্ন স্থানে ২৪জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

নোয়াখালী জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি জানান, লকডাউন বাস্তবায়নের জন্য আমাদের অভিযান চলছে। তিনি আরো জানান, যারা লকডাউন অমান্য করছে তাদেরকে আইনের আওতায় এনে জরিমানা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here