নোয়াখালীতে রৌশন এরশাদ সমর্থীত জাতীয় পার্টির জাতীয় সম্মেলনের প্রস্তুতিকে কেন্দ্র করে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

0
21

 

নুরুন্নবী নবীন, নোয়াখালী জেলা প্রতিনিধি:
সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদের স্ত্রী রৌশন এরশাদ সমর্থীত জাতীয় পার্টির জাতীয় সম্মেলনের প্রস্তুতিকে কেন্দ্র করে শনিবার বিকালে নোয়াখালীতে জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল ওদুদ চৌধুরী মঞ্জুর সভাপত্তিত্ত্বে মাইজদী হাউজিং এ জাতীয় পার্টির সভাপতির বাস ভবনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রৌশন এরশাদ সমর্থীত জাতীয় পার্টির জাতীয় সম্মেলনের প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক এমপি এম এ গোফরান, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রৌশন এরশাদ সমর্থীত জাতীয় পার্টির জাতীয় সম্মেলনের প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সাবেক এমপি অধ্যাপক নুরুল ইসলাম মিলন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি আগামী ২৬শে নভেম্বর ঢাকার ইঞ্জিনিয়ার ইনিষ্টিটিউট মিলানায়তনে রৌশন এরশাদ সমর্থীত জাতীয় পার্টির জাতীয় সম্মেলন সফল করার জন্য জেলা নেতাকর্মীদের উদ্দার্ত আহ্বান জানান এবং তারা সাবেক রাষ্ট্রপ্রতি এরশাদের সময়ের দেশে বিভিন্ন উন্নয়নের অবদানের কথা তুলে ধরেন।

নোয়াখালীতে জেলা জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট সম্মেলনে প্রস্তুতি কমিটি ঘোষনা করেন এবং চিঠি তুলে দেন। এর আগে কেন্দ্রিয় নেতাদের ফুল দিয়ে বরণ করে নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here