নোয়াখালীর বেগমগঞ্জে ৮৭ ক্যান বিয়ার সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

0
7

 নবীন, নোয়াখালী প্রতিনিধি ::

নোয়াখালীর বেগমগঞ্জে ৮৭ ক্যান বিয়ার সহ দলিলুর রহমান প্রকাশ সুমন (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

বুধবার লক্ষ্মীপুরের সীমান্তবর্তী এলাকা নোয়াখালীর বেগমগঞ্জের বসন্তবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় নগদ ৫ হাজার টাকার উদ্ধার করা হয়। বুধবার দুপুরে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১১’র লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সুমন বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের বসন্তবাগ গ্রামের ডাক্তার সামছুল ইসলামের ছেলে। র‌্যাব-১১’র লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন জানান, লক্ষ্মীপুরের সীমান্তবর্তী নোয়াখালীর বেগমগঞ্জ এলাকায় একদল মাদক কারবারী দীর্ঘদিন যাবৎ ঢাকা, কুমিল্লা ও চট্টগ্রাম জেলা থেকে মাদক সংগ্রহ করে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।

এমন সংবাদে রাতে ওই এলাকায় অভিযানে নামে র‌্যাব-১১। এসময় বেগমগঞ্জের বসন্তবাগ গ্রামে জব্বর চেরাং এর বাড়ি থেকে মাদক ব্যবসায়ী দলিলুর রহমান প্রকাশ সুমনকে গ্রেফতার করে র‌্যাব-১১। এসময় তার বসতঘর থেকে ৮৭ ক্যান বিদেশী বিয়ার ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন ঢাকা, চট্টগ্রাম ও কুমিল্লা থেকে মাদক এনে লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করেন বলে স্বীকার করেন। এঘটনায় সুমনের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর তাকে থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here