নোয়াখালী সোনাইমুড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্কুল শিক্ষককে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

0
13

 নবীন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী সোনাইমুড়ীর নাটেশশরী ইউনিয়নে আব্দুল্ল্যার হাট বাজার এলাকায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নুরনবী নামের এক স্কুল শিক্ষককে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

রাতে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশশর ইউনিয়নের আব্দুল্ল্যার হাট বাজারে তিন রাস্তার মাথায় চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন এসে তাকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত নুরনবী মাস্টার নাটেশশর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। আহত নুরনবী মাস্টার জানান, আমি ও আমার পরিবার র্দীঘদিন ধরে পৈত্রিক সূত্রে জমিতে বসবাস করে আসছি। আমার চাচাতো ভাই জসিম তার সকল সম্পত্তি বিক্রি করে দিয়ে এখন আমার কাছে জমি পাবে বলে দাবী করে আসছে।

মূলত সে আমার কাছে কোন জমি পাবে না। হঠাৎ করে তার ২ ছেলেসহ আরো ১০/১৫ জন লোক নিয়ে সামনে এসে জমি পাবে বলে আমার উপর অর্তকিতভাবে হামলা চালায়। গতকাল রাতে তারা আমার উপর পূর্বপরিকল্পিত ভাবে হামলা চালায়। সোনাইমুড়ীর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ গিয়াস উদ্দিন জানান, ঘটনাটি শুনিনেছি, লিখিত অভিযোগ ফেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here