নোয়াখালী হাতিয়ায় শিক্ষককের অকাল মৃত্যুতে অশ্রুজলে স্মরন করলেন সহকর্মীরা

0
19

নুরুন্নবী নবীন, নোয়াখালী জেলা প্রতিনিধি ঃ
নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় বৃহঃবার এ এম উচ্চ বিদ্যালয় মাঠে বুড়িরচর শহীদ আলী আহম্মদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, হাতিয়া উপজেলা ম্যাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ ইউছুপ (৫৬) এর অকাল মৃত্যুতে অশ্রুজলে স্মরন করলেন সহকর্মীরা।

গত ১২ জুলাই মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন। পরে ২৪ জুলাই রবিবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার এই অকাল মৃত্যুতে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি হাতিয়া শাখা ও উপজেলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে স্মরন সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান শিক্ষক এ এস এম মোজাহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ মোহাম্মদ আলী,গেষ্ট অব অনার স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহবুবু মোর্শেদ লিটন, উপজেলা নির্বাহী র্কমকর্তা মোহাম্মদ সেলিম হোসেন, হাতিয়া দ্বীপ সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমদ,ভাইস চেয়ারম্যান কেপায়েত উল্ল্যাহ,মাধ্যমিক শিক্ষক সমিতির নোয়াখালী জেলা সভাপতি মোঃ আবুল কাশেম।

তার অকাল মৃত্যুতে বিভিন্ন মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, কলেজ প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক, শিক্ষিকা, জনপ্রতিনিধি, বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ সহ অনেকেই তার স্মরন সভায় অংশগ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here