প্রতিপক্ষের হামলায় নিহতের ঘটনায় ত্রিশালে মামলা,গ্রেফতার-৬;

0
15

 

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধিঃ
বিস্তারিত: ময়মনসিংহের ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে মনিরুজ্জামান মনির (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ত্রিশালে এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা খাতুন বাদী হয়ে ত্রিশাল থানায় হত্যা মামলা দায়ের করেছে। গত রোববার দুপুরে এ ঘটনা ঘটলেও সোমবার দুপুরে মামলা রুজু হয়েছে। এ ঘটনায় ১১জনকে আসামী করা হলেও আটক ৫জনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
অন্যদিকে হামলায় গুরুতর আহত নিহতের বোন নার্গিস আক্তার (৩৫) নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) এর জ্ঞান ফিরলেও নিহতের বাবা রইস উদ্দিন মাস্টার(৭০) এর অবস্থা এখনও সংকটাপন্ন। সোমবার দুপুর পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ত্রিশাল থানার পুলিশ ,প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর সোয়া ২ টার দিকে ত্রিশাল পৌর এলাকার ৬নং ওর্য়াডের নওধার গ্রামের রইস উদ্দিন মাস্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনের উঠানের গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাগবিতন্ডা হয়। এরপর রইস উদ্দিন মাস্টার তার বাড়ী চলে আসেন। কিছুক্ষন পর আনোয়ার হোসেন ও তার লোকজন রইস উদ্দিন মাস্টারের বাড়ীতে গিয়ে পরিবারের উপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় আনোয়ার হোসেনের লোকজন দেশীয় অস্ত্র দা দিয়ে কুপিয়ে রইস উদ্দিন মাস্টার তার ছেলে মনিরুজ্জামান মনির ও মাসুদুর রহমান বাচ্চুকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় ভাইকে বাঁচতে গিয়ে গুরুতর আহত হন বোন নার্গিস আক্তার। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনিরুজ্জামানের মৃত্যু হয়।
গুরুতর আহত নিহতের বোন গর্ভবর্তী নার্গিস আক্তার (৩৫) নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) ও তার বাবা রইস উদ্দিন মাস্টার(৭০)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার পর বাড়ীতে অবস্থান করছিল আনোয়ার হোসেন তার সহযোগী কাউছার উদ্দিন ,এনামুল হক, আশরাফুল ইসলাম ও শরীফুল ইসলাম। পরে তাদেরকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। সোমবার আটক করা হয় আনু কে। এ ঘটনায় মোট ১১জনকে চিহ্নিত ও অজ্ঞাত ৭/৮জন আসামী করা হয়। মোট ৬জনকে গ্রেফতার ও আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে।
ত্রিশাল থানার উপ-পরিদর্শক তফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here