বখাটের অত্যাচারে কিশোরীর বিষপান

0
11

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুরে বখাটের উত্যক্ত করা সহ্য করতে না পেরে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীর বিষ পানে আত্মহত্যার চেষ্টা করার ঘটনা ঘটেছে । বর্তমানে কিশোরীটিকে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার সকাল ১১ টায় জেলার তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের আনোয়ার পুর এলাকায় কিশোরীটি আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। পরদিন তা জানাজানি হয়। এ ঘটনায় গতকাল শনিবার সন্ধ্যায় বখাটের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন কিশোরীর বাবা। বখাটে যুবকের নাম রকিব মিয়া (২১)।

সে তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের দক্ষিণ কুল গ্রামের আলী রাজার ছেলে। পুলিশ অভিযুক্ত বখাটেকে গ্রেফতারের চেষ্টা করছে। থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা যায় , দক্ষিণ কুল মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণি পড়ুয়া কিশোরীকে স্থানীয় রকিব মিয়া দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলেন। রাস্তায় বের হলেই মেয়েটিকে উত্যক্ত করে কু প্রস্তাব দেয়া হতো।

৪ মাস পুর্ব কিশোরীর উত্যক্ত করার বিষয়টি নিয়ে সালিশ বৈঠকও হয়েছিল। কিন্তু বখাটে রকিব মিয়া কিশোরীর মায়ের ব্যবহিত মোবাইলে হুমকি সহ বিভিন্ন এসএমএস পাঠাতো। গ্রামের লোকজনের মধ্যে বিষয়টি জানাজানি হলে ওই কিশোরী গত শুক্রবার নিজ ঘরে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। অভিযোগের তদন্ত কর্মকর্তা তাহিরপুর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, বখাটে যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here