বাঘায় ছাত্রলীগ নেতা আজরাইল লাঞ্চিতের ঘটনায়,আসামি সজল আটক

0
24

 রবিউল ইসলাম,রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় খাগড়বাড়ীয়া রাজমনি বাজারে ছাত্রলীগ নেতাকে মারপিট সহ দোকান ভাংচুর ও লুট পাটের ঘটনার ৪ং আসামি সজলকে আটক করেছে বাঘা থানা পুলিশ।

সজল উপজেলার আড়ানী পৌরসভার নুর নগর গ্রামের সেকেন্দার আলীর ছেলে। মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৬ টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেটের সামনে থেকে তাকে আটক করে বাঘা থানা পুলিশের এসআই মেহেদী হাসান। অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার(১৬ এপ্রিল) সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকায় বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন এর খাগড়বাড়ীয়া রাজমনি বাজারে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগ নেতা আজরাইল ও বুলবুল কে মারপিট সহ দোকান ভাংচুর ও লুটপাট করে নগদ দুই লক্ষ্য চল্লিশ হাজার টাকা এবং আনুমানিক এক লক্ষ্য পঞ্চাশ হাজার টাকার মালামাল নিয়ে যায়।

এ ঘটনায় আজরাইল এর ভাই আবু সাহীদ বাদী হয়ে ১৭ এপ্রিল বাঘা থানায় একটি মামলা দায়ের করে । এ মামলার ৪নং আসামী সজলকে আটক করে পুলিশ । বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল বারী জানান, সজল নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে । এ মামলার অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here