বৃহত্তর দশগ্রাম জনকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল

0
14

রবিবার রফিকুল ইসলাম মামুন, সিলেট সদর উপজেলা প্রতিনিধি সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ও ১নং জালালাবাদ ইউনিয়নের দুই দুটি গ্রামের দশটি গ্রাম নিয়ে গঠিত আর্তমানবতার কল্যাণে প্রতিষ্ঠিত, অরাজনৈতিক সামাজিক সংগঠণ বৃহত্তর দশগ্রাম জনকল্যাণ পরিষদের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল ২১ ফেব্রুয়ারি ২১ ইং স্থানীয় দশগ্রাম বাজারে বিকাল ৩ ঘটিকায় অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, বিশিষ্ট শিল্পপতি, ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাবেক চেয়ারম্যান জনাব, শাহজামাল নুরুল হুদা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বৃহত্তর দশগ্রামের বিশিষ্ট মুরব্বি, দশগ্রাম উচ্চবিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি জনাব, ফজলু মিয়া, সভাপতিত্ব করবেন বৃহত্তর দশগ্রাম জনকল্যাণ পরিষদের সভাপতি মিজানুর রহমান ময়না।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে লন্ডন প্রবাসী হাফিজুর রহমান বাবলু’র সহযোগিতায় বৃহত্তর দশগ্রামের ১০০শত কৃষকের মাঝে কৃষি সামগ্রী সার বিতরণ করা হবে। উক্ত অনুষ্ঠানে সকলকে উপস্থিত থেকে সুন্দর ও সফল করে তুলার জন্য আমন্ত্রণ জানিয়েছেন বৃহত্তর দশগ্রাম জনকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক, সাবেক মেম্বার রফিকুল ইসলাম মামুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here