বেনাপোল পোর্টথানা পুলিশের অভিযানে ২০ বোতল ফেন্সিডিল সহ আটক ১

0
70

মোঃ আবু বাক্কার সিদ্দিক বেনাপোল প্রতিনিধি যশোরের বেনাপোল সীমান্তবর্তী ভবারবেড় গ্রাম থেকে ২০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি চৌকস টিম।

রবিবার (২৮ই মার্চ) রাতে বেনাপোল পোর্ট থানার এসআই মোঃ তৌফিকুর রহমান,এস আই সোহেল ও এ এস আই মুরাদ হোসেন সহ সংগীয় অফিসার ফোর্স নিয়ে রাত ১০ টার দিকে বেনাপোল পোর্ট থানাধীন ভবারবেড় গ্রামের মনিরের বাড়ির সামনে ইটের রাস্তার উপর হতে ২০ বোতল ফেন্সিডিল সহ ১ জনকে হাতেনাতে আটক করেন। আটক আসামী মেহেদী হাসান ফাহাদ (২১) পিতাঃ মৃত আলমগীর ,গ্রামঃ ভবারবেড়, আটক আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলা হয়েছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মামুন খান বলেন, গোপন সংবাদে আমরা জানতে পারি বেনাপোল পোর্ট ভবারবেড় গ্রামের হাইরাস্তার নিচ দিয়ে মাদকের একটি চালান যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২০ বোতল ফেন্সিডিল সহ এক জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।আটক মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে আগামীকাল যশোর বিজ্ঞ আদালতো সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here