মধ্যনগরে উপজেলা নিকারে গৃহীত হওয়ায়, মহিলা যুবলীগের আনন্দ মিছিল ও আলোচনা

0
11

অমৃত জ্যোতি,বিশেষ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানা কে ২৬ জুলাই নিকারের ১১৭ তম অধিবেশনে মধ্যনগর উপজেলা উন্নীত করণের সিদ্ধান্ত গৃহীত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানান মধ্যনগর থানা যুব মহিলালীগের নেতৃবৃন্দ।২

৭ জুলাই আওয়ামীলীগের দলীয়রকর্যালয়ে মধ্যনগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শান্তা চৌধুরী’র আহ্বানে ও সাধারণ সম্পাদক রিনা রানী দে’র সঞ্চালনায় আনন্দ মিছিল ও আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় অংশনেন মধ্যনগরের আওতাধীন চারটি ইউনিয়নের মহিলা নেতৃবৃন্দ।শান্তা চৌধুরী বলেন দীর্ঘদিনের প্রতীক্ষার পর আজ নিজস্ব ভাবে মধ্যনগর উপজেলার নাম লিখার স্বাধীনতা পেয়েছি আমরা।

সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন – এম পির জয়ধ্বনির মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানান । এসময় সংসদ সদস্য তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে যুব মহিলা লীগের নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে সৌজন্যে বিনিময় করেন।এসময় উপস্থিত ছিলেন যুব মহিলা লীগের নেত্রীগনের মধ্যে মধ্যনগর ইউনিয়ন সদস্য ও সভাপতি তহুরা বেগম,চামরদানী ইউনিয়ন সদস্য ও সভাপতি খোদেজা বেগম,দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়ন সদস্য ও সভাপতি মরিয়ম সুলতানা,উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের সভাপতি নার্গিস আক্তার,কাকলী চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here