মাগুরায় ত্রিমাত্রিক ফাউন্ডেশনের পক্ষ থেকে কম্বল বিতরণ

0
15

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি চারিদিকে জেঁকে বসছে শীত মাঘ মাসের ঠিক মাঝামাঝি সময়ে বইছে শৈত প্রবাহ, ঘন কুয়াশা, হিমশীতল বাতাস, প্রচন্ড এই শীতে এসএসসসি ২০০৩ ব্যাচ পরিচালিত ত্রিমাত্রিক ফাউন্ডেশন তৃতীয় ধাপে ১০০ দুস্থ ও অসহায় ব্যাক্তিদের মাঝে কম্বল বিতরণ করেছে। শনিবার সকালে মাগুরা এজি একাডেমি স্কুল প্রাঙ্গনে ১০০ দুস্থ, অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেন মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড: সাইফুজ্জামান শিখর, এবং মাগুরা পৌরসভার পুনরায় নব নির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুল। এছাড়াও এই সময় উপস্থিত ছিলেন রাঘবদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদর আওয়ামীলীগের সভাপতি বাবুল ফকির, পৌরসভার প্যানেল মেয়র মকবুল হোসেন মাকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাকিব হাসান তুহিন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আবু রেজা নান্টু, ও সদর আওয়ামীলীগের সা: সম্পাদক আব্দুল মান্নানসহ সম্মানীয় ব্যক্তিবর্গ ও অথিতিগণ।

অনুষ্ঠানের প্রধান অথিতি আলহাজ্ব অ্যাড: সাইফুজ্জামান শিখর এমপি বলেন, এই শীতে মানুষের কষ্ট লাঘবে এমন সোস্যাল একটিভিটি আরও বেশী বেশী করতে হবে। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের মাঝে সাধ্যমত এই সহায়তা দেওয়ার চেস্টা করছি সব সময়। ত্রিমাত্রিক ফাউন্ডেশনের এই উদ্যোগের জন্য সকল ২০০৩ ব্যাচের সদস্যকে ধন্যবাদ জানাই এবং ত্রিমাত্রিক ফাউন্ডেশনের সাফল্য কামনা করছি। উক্ত অনুষ্টানে ত্রিমাত্রিক ফাউন্ডেশনের প্রায় ৪০ জন্য সদস্য উপস্থিত ছিলেন। ত্রিমাত্রিক ফাউন্ডেশেনর সভাপতি সৈয়দ মোরসালিন শুভ বলেন, আমরা ২০০৩ ব্যাচের বন্ধুরা মিলে এই ফাউন্ডেশন পরিচালনা করে আসছি। খুব অল্প দিনের ব্যাবধানে বেশ কিছু কার্যক্রম করতে পেরেছি বলে আমাদের প্রতি মানুষের আস্থা বেড়েছে। আমরা আরও বড় পরিসরে কাজ করার পরিকল্পনা নিয়ে সামনে এগোচ্ছি।

এছাড়াও ত্রিমাত্রিক ফাউন্ডেশনর সা: সম্পাদক আব্দুল্লা আত তারিক জানিয়েছেন, আমরা এই দিয়ে ৩য় ধাপে কম্বল মানুষের কাছে পৌছে দিতে পেরেছি। প্রথম দুই ধাপে প্রত্যত্ন এলাকায় বেশ কিছু কম্বল বিতরণ করেছি। আজ এরই ধারাবাহিকতায় ৩য় ধাপে শহর অন্চলে ১০০ কম্বল বিতরণ করলাম। ত্রিমাত্রিক ফাউন্ডেশনের সামনে মেডিকেল ক্যাম্প, শিক্ষা সামগ্রী বিতরণ, ও সোস্যাল একটিভিটি রয়েছে বলে ফাউন্ডেশনের কর্মকর্তারা অবহিত করেন। অনুষ্ঠানে আগত অথিতিগণ এই কার্যক্রমের প্রশংসা করে বলেন ২০০৩ ব্যাচের গর্বিত সকল সদস্যকে অভিবাদন। এমন মহতী উদ্যোগ মানুষের কল্যাণে বড় ভূমিকা রাখবে। ভব্যিষতে ত্রিমাত্রিক ফাউন্ডেশনের পাশে থাকবার আশ্বাস প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here